1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
কালিগঞ্জের রতনপুর ৮নং ওয়ার্ডে ভোট যুদ্ধে এগিয়ে দিদার হোসেনের টিউবওয়েল - আজকের সাতক্ষীরা দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

কালিগঞ্জের রতনপুর ৮নং ওয়ার্ডে ভোট যুদ্ধে এগিয়ে দিদার হোসেনের টিউবওয়েল

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ২৫ সংবাদটি পড়া হয়েছে

তুহিন হোসেন:
৩য় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮শে নভেম্বর ২০২১, উক্ত নির্বাচনকে ঘিরে শেষ নেই জল্পনা,কল্পনার। চায়ের দোকান থেকে শুরু করে হাট-বাজার, রাস্তার মোড়ে মোড়ে এমনকি লোকালয়ে ভোটের আলোচনায় মুখরিত। এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষন। প্রাপ্ত তথ্যে জানা গেছে, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ১১নং রতনপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডে ভোট যুদ্ধে এগিয়ে মোঃ দিদার হোসেনের টিউবওয়েল।
যতই দিন যাচ্ছে ততই সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের সরগরম বেশ পরিলক্ষিত হচ্ছে। কালিগঞ্জ উপজেলার ১১নং রতনপুর ইউনিয়নে ৮নং ওয়ার্ডে মেম্বর হতে মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা। তাই সৎ, ন্যায় পরায়ন, বিনয়ী, মিশুক ও সকলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে নিজেকে অনেকটাই এগিয়ে রেখেছেন ১১নং রতনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোঃ দিদার হোসেন নিষ্ঠার সাথে সকল দ্বায়িত্ব পালন করে আছেন। তিনি বাল্যবিবাহ প্রতিরোধ, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা, গরীব ও অসহায়দের সেবা করা, যুব ও যুব মহিলাদের কর্মসংস্থানে ব্যবস্থা করাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। মানুষটি আচার-আচরণ ও মিষ্টি হাসির ভাজে উন্নয়নের জোয়ার দেখতে চায় সাধারণ ভোটাররা।
মোঃ দিদার হোসেন বলেন করোনাকালীন সময় আমার ওয়ার্ডে অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। অনুসন্ধানে জানা যায়, তিনি তার এলাকার প্রায় মানুষের পাশে দাড়িয়ে সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা করার জন্য আলাদা আলাদা পদক্ষেপ গ্রহন করেছিলেন। তিনি বিভিন্ন ভাবে ও ব্যক্তিগত অর্থায়নে অসহায় মানুষকে সাহায্য করে আসছেন।
৮নং ওয়ার্ডবাসী বলেন জনগনের সেবা করায় একমাত্র লক্ষ্য মোঃ দিদার হোসেনের। তিনি নিজেকে ৮নং ওয়ার্ডবাসীর সেবা করার জন্য বিলিয়ে দিতে চান। তার কোন চাওয়া-পাওয়া বলতে কিছু নেই। তিনি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করে যাচ্ছেন। তিনি ৮নং ওয়ার্ডবাসীকে সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত ওয়ার্ড উপহার দিতে চান।
মোঃ দিদার হোসেন এ প্রতিবেদককে জানিয়েছেন,০৮নং ওয়ার্ডকে নির্যাতনের হাত থেকে মুক্ত করতে এবং শান্তি ও অধিকার নিয়ে বাঁচার স্বপ্ন পুরন করতে আমি আগামী ২৮শে নভেম্বর নির্বাচনে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করছি। এসময় তিনি ওয়ার্ডবাসীর সহযোগিতা কামনা করেন। মাদকমুক্ত যুবসমাজ, কর্মমুখী কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে একটি মডেল ওয়ার্ড গড়ে তুলতে চান।
এসময় মোঃ দিদার হোসেন বলেন ২৮শে নভেম্বর টিউবওয়েল প্রতিকে ভোট দিয়ে গরীব, দুংখী ও মেহনতী মানুষের সেবা করার সুযোগ দিন বলে আহবান জানান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd