1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির মাতা'র ২৬তম মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবির মাতা’র ২৬তম মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যুবার্ষিকীতে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ সেপ্টেম্বর) বাদ যোহর শহরের মুনজিতপুরস্থ পারিবারিক গোরস্থান সংলগ্ন পা্েঞ্জগানা মসজিদে আলীতে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরার বিভিন্ন উন্নয়নের দিকপাল মহান মুক্তিযুদ্ধকালীন ক্যাম্প মোটিভেটর মরহুম মীর ইশরাক আলী ইসু মিয়ার স্ত্রী মরহুমা মেহেরুন নেছা যুদ্ধকালীন সময়ে দেশের জন্য ও দেশের স্বাধীনতার জন্য বীর মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছেন। তিনি তার জীবদ্দশায় পরহেজগার ও মহীয়সী নারী ছিলেন। ইসলামী পারিবারিক ব্যবস্থার মধ্য দিয়ে জীবন যাপন করেছেন। তিনি ১৯৯৬ সালের ৮ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেছিলেন। বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি তার মাতা মেহেরুন নেছার ২৬তম মৃত্যুবার্ষিকীতে তার পিতা-মাতাসহ পরিবারের যারা মৃত্যুবরণ করেছেন সকলের রুহের মাগফিরাত কামনার জন্য দোয়া চেয়েছেন।’ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর এমপি’র একান্ত ব্যক্তিগত সহকারি শেখ মাহফুজুর রহমান, পা্েঞ্জগানা মসজিদে আলী পরিচালনা কমিটির সভাপতি রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শফি উদ্দিন, মাওলানা শাহাজান সিরাজী, সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের মুয়াজ্জিন ইসলামী সংগীত শিল্পী হাফেজ ইব্রাহীম খলিল, পা্েঞ্জগানা মসজিদে আলী’র ইমাম হাফেজ আবুবক্কর সিদ্দীক, আজম খান ও আসাদুজ্জামান আসাদ প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা আহছানিয়া মিশন মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম জিয়া। এসময় পা্েঞ্জগানা মসজিদে আলী’র মুসুল্লী ও হাফেজে কোরআনরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd