1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে এগিয়ে গাজী শওকাত হোসেনের ঘোড়া - আজকের সাতক্ষীরা দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট যুদ্ধে এগিয়ে গাজী শওকাত হোসেনের ঘোড়া

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৬৬ সংবাদটি পড়া হয়েছে

তুহিন হোসেন:

৩য় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮শে নভেম্বর ২০২১, উক্ত নির্বাচনকে ঘিরে শেষ নেই জল্পনা,কল্পনার। চায়ের দোকান থেকে শুরু করে হাট-বাজার, রাস্তার মোড়ে মোড়ে এমনকি লোকালয়ে ভোটের আলোচনায় মুখরিত। কে যাবে ইউনিয়ন পরিষদের চেয়ারে। এ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষন। প্রাপ্ত তথ্যে জানা গেছে, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের জননন্দিত জননেতা আলহাজ্ব গাজী শওকাত হোসেন জনপ্রিয়তায়/ভোট যুদ্ধে এগিয়ে ১০নং ধলবাড়িয়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়্যারমান আলহাজ্ব গাজী শওকাত হোসেন। ভোটারদের দাবী তাদের ইউনিয়নে বর্তমান চেয়্যারমান যে পরিমান উন্নয়নমুলক কাজ করেছে তাতে আবারও তিনি চেয়্যারমান নির্বাচিত হবেন। বর্তমান চেয়্যারমান আলহাজ্ব গাজী শওকাত হোসেনের উন্নয়ন কর্মকান্ডে খুশি ইউনিয়নবাসী। আগামী ২৮শে নভেম্বর নির্বাচনে তাকে আবারও ইউপি চেয়্যারমান হিসেবে দেখতে চাই ইউনিয়নবাসী।
যতই দিন যাচ্ছে ততই সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের সরগরম বেশ পরিলক্ষিত হচ্ছে। কালিগঞ্জ উপজেলার ১০নং ধলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান হতে মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা। তাই সৎ, ন্যায় পরায়ন, বিনয়ী, মিশুক ও সকলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে নিজেকে অনেকটাই এগিয়ে রেখেছেন কালিগঞ্জ উপজেলার ১০নং ধলবাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়্যারমান আলহাজ্ব গাজী শওকাত হোসেন নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আছেন। তিনি বাল্যবিবাহ প্রতিরোধ, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা, গরীব ও অসহায়দের সেবা করা, যুব ও যুব মহিলাদের কর্মসংস্থানে ব্যবস্থা করাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। মানুষটি আচার-আচরণ ও মিষ্টি হাসির ভাজে উন্নয়নের জোয়ার দেখতে চায় সাধারণ ভোটাররা।
আলহাজ্ব গাজী শওকাত হোসেন বলেন করোনাকালীন সময় আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকার একান্ত প্রচেষ্টা চালিয়েছি। অনুসন্ধানে জানা যায়, তিনি তার এলাকার প্রায় মানুষের পাশে দাড়িয়ে সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা করার জন্য আলাদা আলাদা পদক্ষেপ গ্রহন করেছিলেন। অনুসন্ধানে আরোও জানাযায় বিভিন্ন ভাবে ও ব্যক্তিগত অর্থায়নে অসহায় মানুষকে সাহায্য করে আসছেন। অনুসন্ধানে আরোও জানাযায় ১০নং ধলবাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হওয়ার পর নিজ দায়িত্বে সফলতার সাথে সকল দায়িত্ব পালন করায় জনসাধারণ আলহাজ্ব গাজী শওকাত হোসেন উপর আস্থা রেখে নাগরিক অধিকার নিশ্চিত করতে বর্তমান চেয়ারম্যানকে আবারও নির্বাচন করতে চায় বলে জানিয়েছেন ইঊনিয়নবাসী।
ইঊনিয়নবাসী বলেন জনগনের সেবা করায় একমাত্র লক্ষ্য আলহাজ্ব গাজী শওকাত হোসেনের। তিনি নিজেকে ধলবাড়িয়া ইউনিয়নবাসীর জন্য বিলিয়ে দিতে চাই। তার কোন চাওয়া-পাওয়া বলতে কিছু নেই। তিনি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করে যাচ্ছেন। তিনি ধলবাড়িয়া ইউনিয়নবাসীকে সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন উপহার দিতে চান
অনুসন্ধানে আরোও জানাযায় ইতোমধ্যে তিনি জনসংযোগ শুরু করেছেন। বিভিন্ন ওয়ার্ডে, হাটে-ঘাটে হাজির হয়ে গণসংযোগ করে বেড়াছেন বলে জানা গেছে। বিভিন্ন জনঘনত্বপূর্ণ স্থানে বা বাজার-হাটে তার শুভেচ্ছা বার্তাসহ আগামী ২৮শে নভেম্বর রোজ রবিরার সারাদিন ঘোড়া মার্কায় ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন। পাড়ায় পাড়ায় গিয়ে উঠান বৈঠকও করছেন তিনি।
আলহাজ্ব গাজী শওকাত হোসেন ১০নং ধলবাড়িয়া ইউনিয়নের কেন তিনি আবারও চেয়ারম্যান নির্বাচিত হতে চান এমন কথা জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন,১০নং ধলবাড়িয়া ইউনিয়নবাসীকে নির্যাতনের হাত থেকে মুক্ত করতে এবং শান্তি ও অধিকার নিয়ে বাঁচার স্বপ্ন পুরন করতে আমি আগামী ২৮শে নভেম্বর নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছি। এছাড়াও গ্রাম পর্যায় পর্যন্ত মানুষের মাঝে জননেত্রী শেখ হাসিনার সেবা পৌছে দেওয়ার ব্রত নিয়ে আমি কাজ করতে চাই। এসময় তিনি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেন। নাগরিক অধিকার নিশ্চিত, মাদকমুক্ত যুবসমাজ, কর্মমুখী কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে চান। আমি যদি মানুষের দুয়ারে গিয়ে দাড়াই, তাহলে জনগন যে আমাকে খালি হাতে ফিরিয়ে দিবেনা এই বিশ্বাস নিয়েই আমি ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি।
এসময় আলহাজ্ব গাজী শওকাত হোসেন ২৮ই নভেম্বর ঘোড়া প্রতিকে ভোট দিয়া পুনরায় গরীব, দুংখী ও মেহনতী মানুষের সেবা করার সুযোগ দিন বলে আহবান জানান। জনগনকে আশ্বাস দেন তিনি নির্বাচিত হলে সরকারি সকল বরাদ্ধ সুষ্ঠুভাবে বন্টন করবেন ও কাজগুলো বাস্তবায়ন করবেন। সুখ দুঃখে মানুষের পাশে থাকবো।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd