1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরায় সচেতনতা বৃদ্ধি ও ডিজিটাল বাংলাদেশ সর্ম্পকিত অর্জনসমূহের বহুল প্রচার বিষয়ক কর্মশালা - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

সাতক্ষীরায় সচেতনতা বৃদ্ধি ও ডিজিটাল বাংলাদেশ সর্ম্পকিত অর্জনসমূহের বহুল প্রচার বিষয়ক কর্মশালা

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৯২ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর বিস্তার রোধে সচেতনতা বৃদ্ধি এবং নো মাস্ক, নো সার্ভিস; মাস্ক পরুন, সেবা নিন ইত্যাদি ক্যাম্পেইনসমূহ এবং ডিজিটাল বাংলাদেশ সর্ম্পকিত অর্জনসমূহের বহুল প্রচার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
৩১ আগস্ট মঙ্গলবার সকাল ১০টায় সাতক্ষীরা জেলা সার্কিট হাউস হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
এসপায়ার টু ইনোভেট (এটুআই)’র সহযোগিতায় ও জেলা প্রশাসন, সাতক্ষীরার আয়োজনে এ কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তানজিল্লুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, আমরা হয়তবা এইমুহূর্তে পূর্বের ন্যায় স্বাভাবিক জীবনে ফিরতে পারবোনা, তবে টিকা গ্রহণসহ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে নিউ লাইফে অভ্যস্থ হতে হবে। তিনি মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সকলে প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা মহিলা কলেজের অধ্যক্ষ বাসুদেব বসু, সাতক্ষীরা সরকারি কলেজের সহকারি অধ্যক্ষ আমানউল্লাহ আল হাদী, কৃষিবিদ মোঃ নূরুল ইসলাম, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সাতক্ষীরা, আলহাজ¦ মোঃ আসাদুজ্জামান বাবু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সাতক্ষীরা সদর। এছাড়া সাতক্ষীরা জেলার বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, এনজিও প্রতিনিধি ও সুধিজন অংশগ্রহণ করেন। কর্মশালায় সঠিকভাবে মাস্ক ব্যবহারের নিয়ম এবং জেলাতে বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থা জনগণের মধ্যে কত সংখ্যক মাস্ক বিতরণ করেছেন তা maskhub.corona.gov.bd ওয়েবসাইটে আপলোড করা বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd