1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
জেলা সাংবাদিক এ্যসোসিয়েশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

জেলা সাংবাদিক এ্যসোসিয়েশনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৩৩ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: জেলা সাংবাদিক এ্যাসোসিয়েশন সাতক্ষীরা এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে। আজ সাতক্ষীরা জজকোর্ট এলাকায় বেলা ১১ টার সময় এ্যাসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা সাংবাদিক এ্যাসোসিয়েশন সাতক্ষীরা এর সভাপতি হাফেজ মোঃ আবু বক্কার সিদ্দিক হিরা এর সভাপতিত্বে ও মাওলানা মিজানুর রহমানের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনী নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা সাংবাদিক এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ তুহিন হোসেন। এসময় তিনি বলেন জাতীর জনক বঙ্গবন্ধু তিনি ছিলেন সর্বকালের সর্ব যুগের একজন শ্রেষ্ট বাঙ্গালী, যার অক্লঅন্ত পরিশ্রমের ফসল হল বাংলাদেশ, তার দেখানো পথেয় আজ বাংলাদেশ বিশ্বের কাছে মুখ উচু করে দাড়িয়ে আছে। তিনি ছিলেন মানব দরদী, দেশ দরদী। সর্বোপরি তার আদর্শকেই বুকে ধারন করে দেশের উন্নয়নে সাংবাদিকদের সামনে এগিয়ে যেতে হবে। জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। তাঁরা তাঁর প্রজ্ঞা এবং আপসহীন নেতৃৃত্বের প্রশংসা করেন। এবং জাতির পিতার দূরদর্শী, সাহসী নেতৃৃত্বে বাঙালি জাতি আজ স্বাধীন রাষ্ট্র পেয়েছে উল্লেখ করে আরও বলেন, ঘাতক চক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠনে অন্যঅন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি শাহানেওয়াজ মাহমুদ রনি,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি, ধর্ম বিষয়ক সম্পাদক আলমগীর হুসাইন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারন সম্পাদক এম,এ কাশেম, যুগ্ন সাধারন সম্পাদক মাওলানা মিজানুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক কে এম রেজাউল করিম , অর্থ সম্পাদক আব্দুল মোমিন, মহিলা বিষয়ক সম্পাদিকা রেশমা খাতুন, ক্রীড়া সম্পাদক মোঃ কামরুজ্জামান, দপ্তর সম্পাদক মোঃ ফারুক হোসেন সোহাগ, প্রচার সম্পাদক আলামিন রোকন, সিনিয়র সদস্য সচিব গাজী আক্তারুজ্জামান, র্নিবাহী সদস্য মোঃ ইনজামুল হক সহ সাতক্ষীরা জেলা সাংবাদিক এ্যসোসিয়শনের সকল সাংবাদিক বৃন্দ।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd