1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরা-১ তালা-কলারোয়ার এমপি ফিরোজ আহমেদ স্বপনকে পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে চাই - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা📰কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে জেলা প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

সাতক্ষীরা-১ তালা-কলারোয়ার এমপি ফিরোজ আহমেদ স্বপনকে পূর্ণ মন্ত্রী হিসেবে দেখতে চাই

আব্দুল আহাদ, কলারোয়া:
  • হালনাগাদের সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ৫৬ সংবাদটি পড়া হয়েছে

আব্দুল আহাদ, কলারোয়া: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ তালা-কলারোয়া থেকে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত স্নেহ ভাজন এবং তালা-কলারোয়ার গন মানুষের নেতা ফিরোজ আহমেদ স্বপন। সংসদীয় গণতান্ত্রিক ব্যবস্থা কায়েমের পর থেকে সাতক্ষীরা-১ তালা-কলারোয়া থেকে এ পর্যন্ত কলারোয়ায় নির্বাচিত কোন এমপি আমরা দেখিনি। সৈয়দ কামাল বখত সাকী সাহেব প্রয়াত হলে এই আসনে উপ নির্বাচনে প্রতিদ্বন্দীতা করে মাত্র ৪ মাসের জন্য সাংসাদ হিসাবে মনোনিত হন সাবেক উপজেলা চেয়ারম্যান বিএম নজরুল ইসলাম সাহেব। তারপর আর কোন সাংসাদ কলারোয়া থেকে নির্বাচিত হয়নি বিধায় এই আসনের সর্ব শ্রেনির মানুষ অব্যক্ত বেদনা অনুভব করে আসছে। প্রতাশা একটাই একজন সুযোগ্য অভিভাবকের। যিনি হাল ধরবেন, পার করাবেন তিমির রাত ।
কবির ভাষায় “বহুদূরের পথ পেরিয়ে, বন পেরিয়ে এই শহরে আসবে উড়ে একটি পাখি ভালো, তার দুচোখে মায়াপূরীর ছায়া আছে, দূর পাতালের স্বপ্ন আছে, আছে তারার আলো” আজ স্বপ্ন বাস্তব হলো, পাখি এলো তবে রূপক নয়। আমরা কলারোয়াবাসী পেলাম আমাদের কাংখিত স্বপ্নের নায়ক এমপি ফিরোজ আহমেদ স্বপন ভাইকে।
অবহেলিত এই জনপদ তথা সমগ্র সাতক্ষীরার দিকে তাকালে দেখা যায় এই প্রগতিশীল বাংলাদেশের সব জেলা গুলোতে যথেষ্ঠ উন্নয়ন হয়েছে। আমরা সুন্দরবন ঘেষা এই জেলাতে উন্নয়নের মাত্রা লক্ষ করছি কম। তবে বিগত দিনে প্রাক্তন এমপি ও স্বাস্থ্য মন্ত্রী আ ফ ম রুহুল হক সাহেবের আবেদনে সাতক্ষীরা মেডিকেল কলেজ নির্মিত হয়েছে।
সুন্দরবন, চিংড়ি মাছ, কাকড়া, আম ও কুলের জন্য সাতক্ষীরার খেতাব দেশ বিদেশে। কিন্তু পরিতাপের বিষয় হলো মূল্যবান দ্রব্য রপ্তানির ক্ষেত্রে এই জেলা হুমকির মুখে। ভোমরা স্থলবন্দর দিয়ে ভারতিয় ও অন্যান্য বিদেশীর আগমন ঘটে আমাদের এই জেলায়। মূল সমস্য যোগাযোগের ক্ষেত্রে। এহেন পরিস্থিতিতে অবহেলীত সাতক্ষীরার জন্য একজন সৎ, যোগ্য, নিষ্ঠাবান, চৌকশ, বাগ্মী পূর্ণ মন্ত্রী প্রয়োজন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চতুর্থ বারের মত বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। বাংলাদেশকে বিশ্বের দরবারে আবার নতুন করে তুলে ধরার জন্য তিনি নব্য প্রজন্ম নিয়ে মন্ত্রীপরিষদ গঠন করবেন বলে জনতা বিশ্বাস করে। ঠিক তারই অংশ হিসাবে সাতক্ষীরাবাসীর ঐকান্তিক দাবি ফিরোজ আহমেদ স্বপন বঙ্গবন্ধু কন্যার স্নেহের ছায়াতলে একজন পূর্ণ মন্ত্রীর পদ অলংকৃত করবেন। এ প্রত্যাশা বাস্তবায়ীত হলে প্রধান মন্ত্রীর প্রতিশ্রুত সাতক্ষীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং নাভারণ থেকে সুন্দরবন পর্যন্ত রেলপথ চালু হবে বলে অনেকে আশ্বাস প্রকাশ করেন। ফলে সাতক্ষীরা থেকে যা উৎপাদন হবে তা বাংলাদেশের অর্থনীতিতে বিপুল ভূমিকা রাখবে বলে সাতক্ষীরাবাসীর বিশ্বাস।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd