1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
চুকনগর এ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারী নারী নিহত, আহত-১ - আজকের সাতক্ষীরা দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা📰কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে জেলা প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়📰তালায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে এলাকাবাসির মানববন্ধন📰দেবহাটায় বজ্রপাতে মৎস্যঘের মালিক নিহত📰সাতক্ষীরার বেতনা নদীর বেঁড়িবাধ ভেঙে ৪০ গ্রাম প্লাবিত📰পবিত্র ঈদে মিলাদুন্নবী ১৬ সেপ্টেম্বর📰রোগীদের খাদ্য সরবরাহের বৈষম্য দুর করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জরুরী পত্র জারির দাবি📰কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান📰চুরি করা সম্পদ পুনরুদ্ধারে যুক্তরাষ্ট্রের সমর্থন চান ড. ইউনূস📰অন্তর্র্বতী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

চুকনগর এ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারী নারী নিহত, আহত-১

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ সংবাদটি পড়া হয়েছে

শেখ সোহেল হুসাইন তপু, ডুমুরিয়া: খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কাঁঠালতলা মঠ মন্দিরের সন্নীকটে খুলনা থেকে ছেড়ে আসা এ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারি নারী নিহত হয়েছেন, অপরজন গুরুতার গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে আজ ৬ই সেপ্টেম্বর সকাল ৬টার সময়, নিহত নারী হলেন গোবিন্দ কাটি গ্রামের সেবা দাসের স্ত্রীর সুবর্ণা খা( ৫৮) প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় ভোরে হাঁটতে বের হয়েছিলেন সুবর্ণা খা সহ দুই জন নারি। তারা রাস্তার পাশ দিয়ে হেঁটে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ঘটনা স্থলে পৌছুলে খুলনা থেকে ছেড়ে আসা চুকনগর গামী লাশবাহি ঢাকা মেট্রো-ছ-৭১-০০০৮ নম্বর এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের সাঁজোরে ধাক্কা দেয়। এসময় এ্যাম্বুলেন্সটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। আর প্রচান্ড আঘাত পেয়ে পথচারীদের মাথা ও মুখমণ্ডল ভেঙেচুরে প্রচুর রক্ত ক্ষরণে ঘটনা স্থলে নিহত হন। এ সময় তার সাথে থাকা একই গ্রামের আবু সাঈদ মোড়লের স্ত্রী পারভীন বেগম (৪৯) আঘাত পেয়ে গুরতর আহত হয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেন খর্নিয়ার (চুকনগন) হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান। তিনি বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে হতাহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত এ্যাম্বুলেন্সটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd