1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
ঘোড়ার গাড়িতে বাড়ি পৌঁছে দেয়া হলো অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষককে - আজকের সাতক্ষীরা দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

ঘোড়ার গাড়িতে বাড়ি পৌঁছে দেয়া হলো অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষককে

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৪৩ সংবাদটি পড়া হয়েছে

জি এম রাজু আহমেদ কালিগঞ্জ: ৩০ বছর ৪ মাস একই বিদ্যালয়ে শিক্ষকতা শেষে অবসরে গেছেন কালিগঞ্জের তারালী ইউনিয়নের ৮০নং তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুজার গাফ্ফারী (৫৯)। ১৯৯৪ সালের ২ ফেব্রুয়ারী তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন তিনি।
২০২৪ সালের ৩০ মে ছিল তার শেষ কর্মদিবস। দীর্ঘ এ সময়ে প্রধান শিক্ষক আবুজার গাফ্ফারীর আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা লেখাপড়া, খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনসহ সকল ক্ষেত্রে ব্যাপক সুনাম অর্জন করে। আর সে কারণে গুণী ওই শিক্ষকের অবসরজনিত বিদায়ের দিনটাকে স্মরণীয় করতে আয়োজন করা হয় জাঁকজমকপূর্ণ সংবর্ধনা অনুষ্ঠানের। ঘোড়ার গাড়িতে চড়িয়ে প্রধান শিক্ষককে বাড়ি থেকে এনে নাম স্বর্ণাক্ষরে লেখা ক্রেস্ট ও হরেকরকম উপহার সামগ্রী প্রদান শেষে আবারও ঘোড়ার গাড়িতে পৌঁছে দেয়া হয় বাড়িতে।
শনিবার (১৫ জুন) বেলা ১১ টায় তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসএমসির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন। প্রাক্তন শিক্ষার্থী পবিত্র স্বর্ণকার ও সেলিম আহম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ইকবাল আলম বাবলু, ফারজানা শওকাত আফি, তারালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মিজানুর রহমান, স্থানীয় ইউপি সদস্য প্রসাদ কুমার সরকার প্রমুখ।
অনুষ্ঠানে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, নলতা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি এসএম গোলাম রহমান, বিশ^বরেণ্য ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের পিতা আবুল কাশেম গাজী, বিটিজিআর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোস্তফা কামাল লাচ্চু, প্রধান শিক্ষক মনোয়ারুল ইসলাম, খুলনা বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক সাধন স্বর্ণকারসহ প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক ও সূধীবৃন্দ প্রধান শিক্ষক আবুজার গাফ্ফারীর কর্মময় জীবন সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।
বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, কালিগঞ্জ সদর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আল আমিন, বরেয়া মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত বৈদ্যসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, এসএমসির সদস্যবৃন্দ, প্রাক্তন শিক্ষার্থী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd