1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্র-গুলিসহ আটক-২ - আজকের সাতক্ষীরা দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা📰কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে জেলা প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়📰তালায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে এলাকাবাসির মানববন্ধন📰দেবহাটায় বজ্রপাতে মৎস্যঘের মালিক নিহত📰সাতক্ষীরার বেতনা নদীর বেঁড়িবাধ ভেঙে ৪০ গ্রাম প্লাবিত📰পবিত্র ঈদে মিলাদুন্নবী ১৬ সেপ্টেম্বর📰রোগীদের খাদ্য সরবরাহের বৈষম্য দুর করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জরুরী পত্র জারির দাবি📰কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান📰চুরি করা সম্পদ পুনরুদ্ধারে যুক্তরাষ্ট্রের সমর্থন চান ড. ইউনূস📰অন্তর্র্বতী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া অস্ত্র-গুলিসহ আটক-২

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ১৪ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর সাতক্ষীরা সদর থানায় আগুন লুটপাট চালায় দূর্বত্তরা। এসময় সাতক্ষীরা সদর থানা থেকে লুট অস্ত্র গুলিসহ দুইজনকে আটকে করেছে র‌্যাব।
৩১ আগস্ট (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানে সাতক্ষীরার সুলতানপুর এলাকা থেকে ২টি ওয়ান শুট্যারগান, একটি বিদেশী পিস্তল, চরাউন্ড গুলি, এমএম গুলি ১৫ রাউন্ডসহ সদর থানা থেকে পুড়িয়ে দেওয়া ২টি মোটরসাইকেলের অবশিষ্ট কিছু অংশসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ব্যাক্তিরা হলেন, সুলতানপুর গ্রামের মো. আব্দুল মজিদ গাজীর পুত্র ফরহাদ হোসেন (২৭) ও একই এলাকার শেখ সাখাওয়াত হোসেন পুত্র মোঃ মেহেদী হাসান (২১)।
বিষয়টি নিশ্চত করে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পে কোম্পানী কমান্ডার মো. ফয়সাল হোসেন বলেন, বৈষম্যবিরোধী ছাত্র ছাত্র আন্দোলনে সরকার পতনের পরে কতিপয় দৃষ্কৃতিকারী সাতক্ষীরার বিভিন্ন থানায় আগুন দিয়ে অস্ত্র গোলাবারুদ লুটকরে। লুটকৃত অস্ত্র ও গুলি ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য মো. ফরহাদ হোসেনের বাড়ির রান্নাঘরের মাটি ঘুরে পুতে রাখা অবস্থায় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের সাতক্ষীরা সদর থানায় দেশের প্রচলিত অস্ত্র আইনে মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd