1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরা প্রথম দিনে উৎসব মূখর পরিবেশে গণটিকা কার্যক্রম শুরু: কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড় - আজকের সাতক্ষীরা দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা📰কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে জেলা প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়📰তালায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে এলাকাবাসির মানববন্ধন📰দেবহাটায় বজ্রপাতে মৎস্যঘের মালিক নিহত📰সাতক্ষীরার বেতনা নদীর বেঁড়িবাধ ভেঙে ৪০ গ্রাম প্লাবিত📰পবিত্র ঈদে মিলাদুন্নবী ১৬ সেপ্টেম্বর📰রোগীদের খাদ্য সরবরাহের বৈষম্য দুর করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জরুরী পত্র জারির দাবি📰কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান📰চুরি করা সম্পদ পুনরুদ্ধারে যুক্তরাষ্ট্রের সমর্থন চান ড. ইউনূস📰অন্তর্র্বতী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

সাতক্ষীরা প্রথম দিনে উৎসব মূখর পরিবেশে গণটিকা কার্যক্রম শুরু: কেন্দ্রে মানুষের উপচে পড়া ভিড়

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৯৭ সংবাদটি পড়া হয়েছে

তুহিন হোসেন: দেশে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ মহামারী আকার ধারণ করায় বাংলাদেশ স্বাস্থ্য বিভাগ ও স্বাস্থ্য অধিদপ্তরের আওতাধীন গনটিকা কার্যক্রমের অংশ হিসেবে সাতক্ষীরায় টিকাদান কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(৭আগষ্ট) সকাল ৯টা থেকে সাতক্ষীরায় ৮৭ কেন্দ্রে শুরু হয়েছে গণটিকাদান কার্যক্রম। জেলার সাতটি উপজেলার ৭৮টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের নির্ধারিত কেন্দ্রে এই গণটিকাদান শুরু হয়েছে। টিকা নেওয়ার জন্য কেন্দ্রগুলিতে রয়েছে উপচে পড়া ভিড়।
সরজমিনে দেখা যায়, মানুষেরা দলে দলে বাহির হচ্ছে টিকা দেওয়ার জন্য। জেলার মানুষেরা টিকা নেওয়ার জন্য খুবই আগ্রহী হচ্ছে। তবে কিছুদিন আগে মানুষের এই টিকা নিতে দ্বি-মত পোষণ করতে দেখা যেত। গ্রামঞ্চলের মানুষের এই টিকা নিয়ে অনেক খুশি। উৎসবমূখর পরিবেশে প্রথম দিনের টিকাদান কর্মসূচী সফল হয়েছে।
তবে এ কার্যক্রমের জন্য সিনোফার্মের ৫১ হাজার ২০০ টিকা ও এ্যাস্ট্রাজেনকোর ৩২ হাজার টিকা মজুত রয়েছে। অগ্রািধকার ভিত্তিতে বয়স্কদের এ টিকা দেওয়া হবে। একই সাথে মহিলা ও বিশেষ চাহিদা সম্পন্ন মানুষও পাবে। পর্যায়ক্রমে সকল নাগরিককে এ কার্যক্রমে আওতায় আনা হবে।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত জানান, সাতক্ষীরা জেলায় (৭আগষ্ট) সর্বমোট ৮৭টি কেন্দ্রে ৪৮ হাজার ৬০০ জনকে টিকা দেওয়া হয়েছে। প্রত্যেকটি ইউনিয়নে ৬০০ জনকে করোনা টিকা দেওয়া হয়েছে। এছাড়াও সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ২০০ জনকে টিকা দেওয়া হয়েছে। কেন্দ্রে টিকা দেওয়ার পর চাহিদা ও টিকা প্রাপ্তি সাপেক্ষে আগামী ১৪ থেকে ১৯ আগস্ট পর্যন্ত আবারও এই গণটিকা কর্মসূচী শুরু হবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd