1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরা'র শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান - আজকের সাতক্ষীরা দর্পণ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

সাতক্ষীরা’র শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ১৬ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে শহরের লেকভিউতে স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার আয়োজনে প্রধান অতিথি হিসেবে এ শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদানের উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু। পরে সেখানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরা’র সভাপতি আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি। উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সারোয়ার হোসেন, বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু।
স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ণ চন্দ্র মন্ডল, স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার সহ-সভাপতি অধ্যাপক মোজাম্মেল হোসেন, শেখ কামরুজ্জামান রাসেল, শেখ সিদ্দিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ নুরুল হক, ক্রীড়া সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, প্রচার প্রকাশনা সম্পাদক নুর মোহাম্মদ পাড়, নির্বাহী সদস্য মো. মিজানুর রহমান, সাতানী ভাদড়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, শিক্ষার্থী সাবিকুন্নাহার প্রমুখ।
এসময় সাতক্ষীরা জেলার ৩১ মাধ্যমিক বিদ্যালয় এবং ১৯ দাখিল মাদরাসার ১০০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd