1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
পবিত্র ঈদুল আযহা‘র শুভেচ্ছা জানিয়েছেন জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা এর নেতৃবৃন্দ - আজকের সাতক্ষীরা দর্পণ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

পবিত্র ঈদুল আযহা‘র শুভেচ্ছা জানিয়েছেন জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা এর নেতৃবৃন্দ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১৬ সংবাদটি পড়া হয়েছে

তুহিন হোসেন সাতক্ষীরা: পবিত্র ঈদুল আযহা‘র উপলক্ষে সাতক্ষীরা জেলা বাসিকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা এর নেতৃবৃন্দ এবং সাতক্ষীরা জেলার সর্বস্তরের মুসলমানদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেছেন।
জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা এর নেতৃবৃন্দ দৈনিক আজকের সাতক্ষীরা দর্পণকে বলেন, কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে। পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে। ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য। ঈদুল আয্হা মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা। যে যেখানেই যে ভাবেই থাকেন না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেবেন।
ঈদুল আয্হা উপলক্ষ্যে সাতক্ষীরা জেলাবাসি ও দেশবাসী সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন জেলা সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরা এর নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন সংগঠনের সভাপতি দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক- মো: খালিদ হোসেন, সিনিয়ন সহ-সভাপতি- দৈনিক সাতক্ষীরা সংবাদ পত্রিকার তালা ব্যুরো চীফ মোঃ মিজানুর রহমান, এম এ কাশেম, সাধারণ সম্পাদক- জাতীয় দৈনিক আমাদের দেশ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার বার্তা সম্পাদক মোঃ তুহিন হোসেন, সহ-সাধারণ সম্পাদক- জি এম রাজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক- কাজী মারুফ হোসেন, মোঃ খাইরুল বাসার, মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক- আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ- মোঃ আব্দুল মোমিন, দপ্তর সম্পাদক- সোহানুর রহমান শাহিন, তথ্য প্রযুক্তি সম্পাদক- আজিবর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক-মোঃ ফরিদ উদ্দীন, প্রচার সম্পাদক- মোঃ ইয়াছিন আলী, আলামিন রোকন, সমাজকল্যান বিষয়ক সম্পাদক-,জি এম আমিনুর হক, ক্রীড়া সম্পাদক- মোঃ রুহুল আমিন সুমন, সাংস্কৃতিক সম্পাদক- মিজানুর রহমান, নির্বাহী সদস্য মোঃ কবির হোসেন, মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ হাফিজ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মোজাম্মেল হক প্রমুখ। আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদ্যাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন। ঈদ-উল-আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷ ঈদ মোবারক।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd