1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শুভ বড়দিন উপলক্ষে নগদ অর্থ বিতরণ - আজকের সাতক্ষীরা দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা📰কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে জেলা প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়📰তালায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে এলাকাবাসির মানববন্ধন📰দেবহাটায় বজ্রপাতে মৎস্যঘের মালিক নিহত📰সাতক্ষীরার বেতনা নদীর বেঁড়িবাধ ভেঙে ৪০ গ্রাম প্লাবিত📰পবিত্র ঈদে মিলাদুন্নবী ১৬ সেপ্টেম্বর📰রোগীদের খাদ্য সরবরাহের বৈষম্য দুর করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জরুরী পত্র জারির দাবি📰কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান📰চুরি করা সম্পদ পুনরুদ্ধারে যুক্তরাষ্ট্রের সমর্থন চান ড. ইউনূস📰অন্তর্র্বতী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শুভ বড়দিন উপলক্ষে নগদ অর্থ বিতরণ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ সংবাদটি পড়া হয়েছে

জহর হাসান সাগর: নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে , সাতক্ষীরা জেলায় ১০টি ছিন্নমূল অসহায় পরিবারে আসন্ন শুভ বড়দিন (প্রভু যীশু খ্রীষ্টের) জন্মদিন উপলক্ষে উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার (২৩শে ডিসেম্বর) সকাল দশটার সময় আটারই মেথোডিষ্ট চার্চে এই অর্থ বিতরণ করা হয় ।
এসময় অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাতক্ষীরা সমন্বয়ক অরুন সরকার। তিনি বলেন, নাহিয়ান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি জনাবা,শায়লা আজীম তিনি সারাদেশ জুড়ে মানবতার সেবাই কাজ করে চলেছেন,তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন।তিনি আরও বলেন আমাদের সন্মানিত চেয়ারম্যানের মূল লক্ষ সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাড়ানো। বড়দিনে এই উপহার পেয়ে ১০ টি পরিবার অনেক কৃতজ্ঞতা জানিয়েছেন সন্মানিত চেয়ারম্যান শায়লা আজীমের প্রতি। সুবিধাবঞ্চিত খুকু বিশ্বাস উপহার পেয়ে আত্মহারা হয়ে বলেন, এর আগে কেউ আমাদের বড়দিন উপলক্ষে কেউ উপহার দেননি।এটাই প্রথম উপহার পেলাম,তিনি আরও বলেন,এই বার বড়দিনে পরিবারের সাথে স্বাচ্ছন্দ্যে আনন্দে থাকতে পারব।পরিশেষ,সমন্বয় অরুন সরকার সকলের নিকট অত্র ফাউন্ডেশনের জন্য দোয়া চেয়েছেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd