1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ রেখে যেতে চায় -সাতক্ষীরায় মেজর জেনারেল মাহবুবুর রশিদ - আজকের সাতক্ষীরা দর্পণ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা📰কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে জেলা প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়📰তালায় জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে এলাকাবাসির মানববন্ধন📰দেবহাটায় বজ্রপাতে মৎস্যঘের মালিক নিহত📰সাতক্ষীরার বেতনা নদীর বেঁড়িবাধ ভেঙে ৪০ গ্রাম প্লাবিত📰পবিত্র ঈদে মিলাদুন্নবী ১৬ সেপ্টেম্বর📰রোগীদের খাদ্য সরবরাহের বৈষম্য দুর করতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের জরুরী পত্র জারির দাবি📰কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান📰চুরি করা সম্পদ পুনরুদ্ধারে যুক্তরাষ্ট্রের সমর্থন চান ড. ইউনূস📰অন্তর্র্বতী সরকারকে ২০০ মিলিয়ন ডলার সহায়তা দেবে যুক্তরাষ্ট্র

নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ রেখে যেতে চায় –সাতক্ষীরায় মেজর জেনারেল মাহবুবুর রশিদ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ১৬ সংবাদটি পড়া হয়েছে

আজকের সতক্ষীরা দর্পণ ডেস্ক: সাতক্ষীরা জেলার আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে রবিবার(১১আগস্ট) দুপুর আড়াইটায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, যশোর সেনানিবাসের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশিদ।
সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, কর্নেল মহিউদ্দিন, সাতক্ষীরা ৩৩ বিজিবি‘র অধিনায়ক লে.কর্নেল আশরাফুল হক, পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দীকী, সেনাবাহিনীর সাতক্ষীরার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লে.কর্নেল আরিফুল হক, জেলা বিএনপির আহ্বায়ক এড. সৈয়দ ইফতেখার আলী, যুগ্ম আহ্বায়ক শেখ তারিকুল হাসান, জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা মো: আজিজুর রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আল ইমরান, নাজমুল হোসেনসোহাইল মাহদিন, খাদিজা খাতুন, মোহিনী তাবাসসুম, আজিজুর রহমান নয়ন, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ সাধুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর হাফেজ মুফতি মুহাদ্দিস রবিউল বাসার , জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আবদুল আলিম,জাতীয় পার্টির জেলা সভাপতি শেখ আজহার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মশিউর রহমান বাবু,বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক টিমের ইব্রাহিম খলিলুল্লাহ, হাফেজ আনিছুর রহমান, সাদ্দাম হোসেন, আফজাল হোসেন, বোখতিয়ারসহ জন প্রতিনিধি, গনমাধ্যমকর্মী, শিক্ষার্থী, ইমাম পরিষদ, পূজা উৎযাপন পবিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আইন শৃংঙ্খলা সভায় প্রধান অতিথি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ বলেন, আমরা আর পিছনের দিকে ফিরে যেতে চাই না। দেশটাকে এগিয়ে নিতে হবে। আর যেন হানাহানি মারামারি না হয় সে জন্য সবাইকে সচেতন ও সতর্ক থাকতে হবে। আমরা নতুন প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ রেখে যেতে চাই। তিনি বলেন, যারা সহিংসতা করেছে এবং চাঁদাবাজি, দখলবাঁজি ও লুটপাটের সাথে জড়িত তাদের ছাড় দেয়া হবে না। দ্রুত এসব অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। মানুষের জানমালের নিরপত্তা বিধানে সব ধরনের কঠোর পদক্ষেপ নেয়া হবে। তিনি আরো বলেন, জেলায় আইনশৃঙ্খলা উন্নয়নের জন্য সেনা সদস্য ও পুলিশ একসঙ্গে কাজ করছে। থানাকে মানুষের আস্থার জায়গায় পরিণত করতে হবে। পুলিশের পাশাপাশি সেনাবাহিনী যৌথভাবে মানুষের নিরাপত্তায় কাজ করছেন। আমরা আসছি নিরাপত্তা জোরদার করার জন্য। সর্বাবস্থায় সামাজিক সম্প্রীতি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। মতবিনিময় শেষে কোটা সংস্কার আন্দোলনে নিহত শহীদ আবু সাঈদ, আসিফ হাসানসহ সকল শহীদের আত্মার মাগফেরত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd