1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
হাসিমুখ সেঞ্চুরি উদ্যেগে বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ে গাছের চারা বিতরণ - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুলিয়া ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে স্কুল বেইজ ক্যাম্পেইন📰ঢাকা পোস্টের সাতক্ষীরা প্রতিনিধির নিয়োগ পেলেন ইব্রাহিম খলিল📰সাতক্ষীরা সদর উপজেলা বৈকারী ইউনিয়ানে ছয়ঘরিয়ায় সিরাত মাহফিল অনুষ্ঠিত📰কুলিয়া এলাহি বক্স দাখিল মাদ্রাসায় স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত📰পাইকগাছায় বিএনপি নেতার স্ত্রীর মৃত্যু জানাজা শেষে দাফন সম্পন্ন📰আয়নাঘর পরিদর্শনের ক্ষমতা পেল গুমের তদন্ত কমিশন📰অন্তর্র্বতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান📰দেবহাটার সখিপুরে ক্রীড়া সামগ্রী ও ছাগল বিতরণ📰বিএনপি মহাসচিবের সাথে সাবেক এমপি হাবিবের সৌজন্য স্বাক্ষাত📰মহানবীর (সা.) পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা

হাসিমুখ সেঞ্চুরি উদ্যেগে বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ে গাছের চারা বিতরণ

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৪৮ সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: হাসিমুখ সেঞ্চুরি সাতক্ষীরার সার্বিক ব্যবস্থপনায় আজ ৩১ অক্টোবর ২০২৩ রোজ মঙ্গলবার তালা উপজেলার বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের শতশত ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা রোপণের জন্য বিতরণ করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ উপকূলীয় এলাকায় সবুজ বেষ্টনী গড়ে তোলা । সাতক্ষীরা একটি উপকূলী অঞ্চল। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষে সর্বউত্তম চেষ্টা করে চলেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বসন্তপুর নদী বন্দর কমিটির আহবায়ক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য শেখ এজাজ আহমেদ স্বপন।
হাসিমুখ সেঞ্চুরী সাতক্ষীরার সার্বিক ব্যবস্থপনায় বর্তমানে সাতক্ষীরা জেলার ৭৮ টি ইউনিয়ন পরিষদ,স্কুল,কলেজ,মসজিদ মাদরাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানে গাছের চারা পাঠাচ্ছেন তিনি। তারই ধারাবাহিকতায় তালা উপজেলার বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ে শতশত ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ এবং বৃক্ষরোপন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় তালা উপজেলার বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীমাঝে গাছের চারা বিতরণ এবং বৃক্ষরোপন কার্যক্রম উদ্বোধন করা হয়।
শেখ এজাজ আহমেদ স্বপন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়লা পারভীন সেঁজুতি,(প্রধান শিক্ষক,বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয় এবং শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক,সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব স,ম আকতার উল আলম(সভাপতি,বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়)।এসময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক,জনাব মো: ফজলুর রহমান,সহকারি শিক্ষক জনাব পূর্ণ চন্দ্র,জনাব নরেশ চন্দ্র,জনাব নব কুমার, জনাব রুহুল কুদ্দুস,বিশ^নাথ সরকার,জনাব তপন কুমার,জনাব তাপস কুমার, জনাব সুশান্ত কুমার,সহ প্রমূখ।
এসময় বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং শিক্ষক মিলিয়ে ৪(চার) শতাধিক গাছের চারা বিতরণ করা হয়। পরে বিদ্যায়লয় প্রাঙ্গনে গাছের চারা রোপন করেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন।
গাছের চারা বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি লায়লা পারভীন সেঁজুতি,(প্রধান শিক্ষক,বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয় এবং শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক,সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন ভাই সাতক্ষীরা জেলার ৭৮ টি ইউনিয়ন ও শতশত স্কুলে হাজার হাজার গাছের চারা বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সবুজ বনায়ণ সৃষ্টিতে তিনি যে মহৎ উদ্যোগ হাতে নিয়ে বাস্তবায়ন করছেন এর জন্যতোর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।
গাছের চারা বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে শেখ এজাজ আহমেদ স্বপন বলেন,হাসিমুখ সেঞ্চুরী সাতক্ষীরা সার্বিক সহযোগিতায় বিগত তিন মাস অসংখ্য গাছের চারা রোপণ ও বিতরন করছি। প্রতিদিন আমাদের কোনো না কোনো কর্মসূচি থাকে।
আজকে বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের ছেলে-মেয়েরা হাসিমুখ সেঞ্চুরী সাতক্ষীরার গাছের চারা পেয়ে অত্যন্ত খুশি ও উচ্চশিত। এ কর্মসূচির মাধ্যমে ছাত্র-ছাত্রী বৃক্ষ রোপনে উদ্বুর্দ্ধ হবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd