1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন: - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত📰সাতক্ষীরায় চলতি মৌসুমে সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি📰কালিগঞ্জে মাটি মিশ্রিত ভেজাল গবাদিপশু খাদ্য বিক্রির অভিযোগ📰প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন; এমপি স্বপন📰আজ রাত থেকে তাপপ্রবাহ প্রশমিত হতে পারে📰মহান মে দিবসে সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা📰সাতক্ষীরার বাগদা চিংড়ি রপ্তানি আয় বেড়েছে📰সাতক্ষীরাসহ ১৫ জেলায় এপ্রিলে তাপমাত্রা ৪০ডিগ্রির ওপর📰ঐতিহাসিক মে দিবস আজ📰সাতক্ষীরায় শ্রমিক দলের মে দিবসের র‌্যালি

ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন:

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৯ সংবাদটি পড়া হয়েছে

প্রধান শিক্ষক আব্দুস সালামের প্যানেলের নিরঙ্কুশ জয়
জি এম আমিনুল হক: বিপুল উৎসাহ উদ্দীপনা ও কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে ৮ এপ্রিল সোমবার সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে প্রধান শিক্ষক আব্দুস সালামের নেতৃত্বে ৫সদস্যের প্যানেলের নিরংকুশ জয় হয়েছে বলে খবর পাওয়া গেছে। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা সাতক্ষীরা সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাস জানান -এবার নির্বাচনে প্রধান শিক্ষক আব্দুস সালামের নেতৃত্বে ৫ সদস্যের একটি প্যানেল এবং সাবেক সভাপতি এস এম মাহবুবুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের পৃথক আরও একটি প্যানেল অভিভাবক সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে মোট ৪০৫ জন ভোটারের মধ্যে ৩৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৮ এপ্রিল সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়।নির্বাচনে প্রধান শিক্ষক আব্দুস সালামের প্যানেল থেকে অভিভাবক সদস্য পদে মোঃ ইব্রাহিম হোসেন ১৬৯ ভোট, জাকির হোসেন ১৬১ ভোট, ইয়াছিন আলী ১৫২ ভোট, মোঃ মনিরুল ইসলাম ১৫০ ভোট ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে সাবিনা ইয়াসমিন ১৬৫ ভোট পেয়ে নিরঙ্কুশ ভাবে জয়লাভ করে। অপরদিকে সাবেক সভাপতি এস এম মাহবুবুর রহমানের প্যানেল থেকে হুমায়ুন কবির ১৪৭ ভোট,আক্তারুল ইসলাম ১৪৪ ভোট,শাহাবুদ্দিন ১১৩ ভোট ও নজরুল ইসলাম ১০৪ ভোট ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে তাছলিমা খাতুন ১৪১ ভোট পেয়ে পরাজিত হয়।
প্রসঙ্গত,ধুলিহর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে দীর্ঘ দিন ধরে বিভিন্ন ষড়যন্ত্রের কারণে প্রধান শিক্ষক আব্দুস সালামকে সাময়িক বহিষ্কার করার ফলে শিক্ষা ব্যবস্থা ভেঙে পড়ে। তাছাড়া গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষক আব্দুস সালামকে মারধর ও অকথ্য ভাষায় গালি গালাজ করার একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়লে এর বিরুপ প্রভাব পড়ে এই নির্বাচনে।জনপ্রিয়তার তুঙ্গে থাকা প্রধান শিক্ষক আব্দুস সালামকে একাধিক মিথ্যা মামলা দিয়ে জেল হাজত খাটানো, মিথ্যা অভিযোগ তুলে চাকরি থেকে সম্পুর্ন অবৈধ ভাবে সাময়িক বহিষ্কার করার কারণে অত্র বিদ্যালয়ের ছাত্র ছাত্রী ও অভিভাবকদের মধ্যে দীর্ঘদিন ধরে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। তারই ফলশ্রুতিতে নির্বাচনে তার প্যানেলের নিরঙ্কুশ জয় হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। উক্ত নির্বাচনে সহকারী প্রিজাইডিং অফিসার হিসাবে দ্বায়িত্ব পালন করেন সদর উপজেলার সহ: যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হুমায়ূন কবির ও মোঃ মনিরুজ্জামান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

নিবার্হী সম্পাদক :

এস.এম আবু রায়হান (বি.বি.এ)...01735045426

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd