1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
ধলবাড়িয়া ইউনিয়ন বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মেহেদী হাসান - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত📰সাতক্ষীরায় চলতি মৌসুমে সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি📰কালিগঞ্জে মাটি মিশ্রিত ভেজাল গবাদিপশু খাদ্য বিক্রির অভিযোগ📰প্রচন্ড গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরন করেছেন; এমপি স্বপন📰আজ রাত থেকে তাপপ্রবাহ প্রশমিত হতে পারে📰মহান মে দিবসে সাতক্ষীরা জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা📰সাতক্ষীরার বাগদা চিংড়ি রপ্তানি আয় বেড়েছে📰সাতক্ষীরাসহ ১৫ জেলায় এপ্রিলে তাপমাত্রা ৪০ডিগ্রির ওপর📰ঐতিহাসিক মে দিবস আজ📰সাতক্ষীরায় শ্রমিক দলের মে দিবসের র‌্যালি

ধলবাড়িয়া ইউনিয়ন বাসিকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মেহেদী হাসান

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৪১ সংবাদটি পড়া হয়েছে

জি এম রাজু আহমেদ নিজস্ব প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ১০নং ধলবাড়িয়া ইউনিয়ন ও কালিগঞ্জ উপজেলাসহ সারা বিশ্বব্যাপী ধর্মপ্রাণ মুসল্লিদের ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন ধলবাড়িয়া ইউনিয়ন যুব সমাজের আইকন,সকলের ভালোবাসার পাত্র ধানবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তিনি বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই পবিত্র ঈদ।
প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে ৷ তাই এ ঈদ সকল প্রকার অশুভ কে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব।
তিনি আরো বলেন আগামী দিনেও কালিগঞ্জ উপজেলা ধালবাড়িয়া ইউনিয়ন সহ সমগ্র বিশ্বের শান্তি প্রিয় মুসলিমদের মাঝে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। মোঃ মেহেদী হাসান আরও জানান, আমরা যেন ঈদুল ফিতর পর থেকে আমাদের ধালবাড়িয়া ইউনিয়নে একটি সুন্দর ও দারিদ্র্যমুক্ত সমাজ গঠনের জন্য মিলেমিশে কাজ করতে পারি সকলেই এই দোয়া করবেন আমার জন্য । আমরা যেন মানুষের প্রতি সদয় হই এবং মানুষের কল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে পারি। ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।
মোঃ মেহেদী হাসান আরো বলেন ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এই বলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এই প্রত্যাশায় সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক জানান এবং সকলের কাছে দোয়া কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

নিবার্হী সম্পাদক :

এস.এম আবু রায়হান (বি.বি.এ)...01735045426

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd