1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
শ‍্যামনগরের মুজিবর ভ্যান উপহার পেলেন - আজকের সাতক্ষীরা দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

শ‍্যামনগরের মুজিবর ভ্যান উপহার পেলেন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩১ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: ফেসবুকে পোস্টের কারনে মটর ভ্যান উপহার পেল সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া হাওয়ালভাঙ্গী গ্রামের মুজিবর রহমান। সোমবার বিকাল ৪ টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কে মোহাম্মদ নুর সাবাহ টিমের পক্ষ থেকে মটর ভ্যানটি মুজিবর রহমানের কাছে হস্তান্তর করা হয়।
প্রসঙ্গত গত ১০ জুলাই রাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া হাওয়ালভাঙ্গী গ্রামের মুজিবর রহমানের বাড়ি থেকে মটর ভ্যানটি চুরি হয়ে যায়। সামাজিক যোগাযোগ ফেইসবুকের মাধ্যমে মটর ভ্যানটি চুরির হওয়ার পোস্টটি স্বেচ্ছাসেবক সাকিবুল হাসান সাকিবের নজরে আসে। সাকিবের মাধ্যমে মোহাম্মদ নুর সাবাহ টিমের পক্ষ থেকে তারপর দিন মুজিবর রহমানের বাসায় খাদ্য সামগ্রী পাঠিয়ে দেওয়া হয়। পরে মুজিবর রহমান এর সাথে কথা বলে জানতে পারে,পরিবারে আয়ের উৎস ছিল তার ভ্যানটি। ভ্যানটি চুরি হওয়ার কারনে পরিবারে ৬ জন সদস্যকে নিয়ে খুবই কষ্টে দিন পার করছে। এ কথা শুনে সাবাহ টিমের পক্ষ থেকে মুজিবর রহমানকে একটি মটর ভ্যান কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। মাত্র ৯ দিন পর মুজিবর রহমানকে ৪০ হাজার মূলের একটি মটর ভ্যান হয়।
এসময় মোহাম্মদ নুর সাবাহ টিম পক্ষ থেকে বলা হয়, সামাজিক যোগাযোগ ফেইসবুকে মাধ্যমে পোস্টটি দেখে মুজিবর রহমানের আমরা একটি মটর ভ্যান কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেয়া হয়।আজ আমরা মুজিবর রহমানকে ৪০ হাজার মূলের একটি মটর ভ্যান দিলাম।
এসময় মুজিবর রহমান জানান, আমি মোহাম্মদ নুর সাবাহ টিম জন্য আল্লাহর কাছে দুয়া করি, ভ্যানটি চুরি হওয়ার পরে আমার পরিবারের মোট ৬ জন সদস্য নিয়ে খুবই কষ্টে দিন পার করছিলাম এই ভ্যানটি পেয়ে আমি আবারও আমার পরিবারের সবাইকে নিয়ে ভালো ভাবে থাকতে পারব।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd