1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
কালিগঞ্জ রতনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের প্রিয় মুখ দিদার হোসেন - আজকের সাতক্ষীরা দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

কালিগঞ্জ রতনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের প্রিয় মুখ দিদার হোসেন

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: যতই দিন যাচ্ছে ততই সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের সরগরম বেশ পরিলক্ষিত হচ্ছে। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ১১নং রতনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার হতে মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা। রতনপুুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে স্বাধীনতার ৫০ বছরেও আধুনিকতার ছোঁয়া তো দূরের কথা মান্দাতার আমলের পিচ ঢালা রাস্তায় কাদা মেখে এলাকার জনসাধারণ চলাফেরা করে। তাই সৎ, ন্যায় পরায়ন, বিনয়ী, মিশুক ও সকলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে নিজেকে অনেকটাই এগিয়ে রেখেছেন মোঃ দিদার হোসেন। তিনি বৃক্ষরোপন, বাল্যবিবাহ প্রতিরোধ, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা, গরীব ও অসহায়দের সেবা করা, যুব ও যুব মহিলাদের কর্মসংস্থানে সৃষ্টি করাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। মানুষটি আচার-আচরণ ও মিষ্টি হাসির ভাজে উন্নয়নের জোয়ার দেখতে চায় সাধারণ ভোটাররা। ১৯৯২ সালে ১১নং রতনপুর ইউনিয়নের বাগমারি গ্রামের মোঃ আরশাদ আলী কারিকার এর পুত্র হিসেবে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম হয়। আওয়ামীলীগের আদর্শের একজন অগ্রণী সৈনিক ও সকলের কাছে প্রিয় মুখ মোঃ দিদার হোসেন।
মোঃ দিদার হোসেন বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ কে ব্যস্তবায়ন করতে চাই।
অনুসন্ধানে জানা যায়, মানুষেরপাশে দাড়িয়ে সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা করার জন্য আলাদা আলাদা পদক্ষেপ গ্রহন করেছেন। অনুসন্ধানে আরোও জানাযায় বিভিন্ন ভাবে ও ব্যক্তিগত অর্থায়নে অসহায় মানুষকে সাহায্য করে যাচ্ছেন। অনুসন্ধানে আরোও জানাযায় ১১নং রতনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার না হওয়ার সত্তেও সকল দায়িত্ব সফলতার সাথে পালন করায় জনসাধারণ মোঃ দিদার হোসেনের উপর আস্থা রেখে নাগরিক অধিকার নিশ্চিত করতে ৮নং ওয়ার্ডের মেম্বার হিসেবে নির্বাচন করতে চায় বলে জানিয়েছেন এলাকাবাসী।
মোঃ দিদার হোসেন ১১নং রতনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে কেন তিনি মেম্বর নির্বাচিত হতে চান এমন কথা জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন, রতনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এলাকাবাসীকে নির্যাতনের হাত থেকে মুক্ত করতে এবং শান্তি ও অধিকার নিয়ে বাঁচার স্বপ্ন পুরন করতে আমি আগামী নির্বাচনে নির্বাচন করতে চাই। আগামীতে ৮নং ওয়ার্ডের জনগনক নিয়ে মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নে জননেত্রী শেথ হাসিনার এজেন্ডা বাস্তবায়ন ও মানুষের মাঝে জননেত্রী শেখ হাসিনার সেবা পৌছে দেওয়ার ব্রত নিয়ে আমি কাজ করতে চাই। এসময় তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন। নাগরিক অধিকার নিশ্চিত, মাদকমুক্ত যুবসমাজ, কর্মমুখী কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে ১১নং রতনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গড়ে তুলতে চান।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd