1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত - আজকের সাতক্ষীরা দর্পণ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সেপ্টেম্বর মাসের সভা (রবিবার) জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় করোনাভাইরাস সংক্রমণ, ডেঙ্গু, ইউনিয়ন পরিষদ নির্বাচনসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্বান্ত গৃহীত হয়।
সভায় সিভিল সার্জনের পক্ষ থেকে জানানো হয়, খুলনা জেলায় করোনাভাইরাস সংক্রমণ এখন অনেকটাই নিয়ন্ত্রণে আছে, সেই প্রক্ষাপটে খুলনা সদর হাসপাতালকে করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে না রেখে হাসপাতালটি সাধারণ রোগীদের জন্য উন্মুক্ত করা হয়েছে। এছাড়া করোনা প্রতিরোধে টিকাদান কার্যক্রম দ্রæতগতিতে চলমান রয়েছে। প্রথম ডোজ ও ২য় ডোজ টিকা প্রদান একইসাথে চলছে। এসময় শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের আইসিইউ ইউনিট বাদে সাধারণ ওয়ার্ডকে আর করোনা ডেডিকেটেড হিসেবে না রাখার সিদ্ধান্ত হয়।
পানি উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, কয়রা উপজেলায় টেকসই বেড়িবাঁধ নির্মাণের জন্য প্রকল্প প্রস্তাব একনেকে অনুমোদনের অপেক্ষায় আছে। অনুমোদনের পরপরই বেড়িবাঁধ নির্মাণকাজ নতুনভাবে শুরু করা হবে।
সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, করোনার কারণে অনেক উন্নয়ন কর্মকান্ড ব্যহত হয়েছে। এখন সকল সরকারি বিভাগের সুষ্ঠু সমন্বয়ের মাধ্যমে কাজ করে এ ক্ষতিকে পুষিয়ে নিতে হবে। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সরকারি কর্মকর্তা ও কমিটির সদস্যরা অনলাইনে যুক্ত ছিলেন। সভায় জানানো হয়, আগামী মাস থেকে সমন্বয় সভা অনলাইনের পরিবর্তে স্বশরীরে আনুষ্ঠিত হবে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd