1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সাতক্ষীরা সদরের ফিংড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সামছুর রহমান জনপ্রিয়তার শীর্ষে - আজকের সাতক্ষীরা দর্পণ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

সাতক্ষীরা সদরের ফিংড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সামছুর রহমান জনপ্রিয়তার শীর্ষে

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ৬৪ সংবাদটি পড়া হয়েছে

তুহিন হোসেন: জনপ্রিয়তায় এগিয়ে সাতক্ষীরা সদরের ১৪নং ফিংড়ী ইউনিয়নের বর্তমান ইউপি চেয়্যারমান মোঃ সামছুর রহমান। ভোটারদের দাবী তাদের ইউনিয়নে বর্তমান চেয়্যারমান যে পরিমান উন্নয়নমুলক কাজ করেছে তাতে আবারও তিনি চেয়্যারমান নির্বাচিত হবেন। বর্তমান চেয়্যারমান মোঃ সামছুর রহমানের উন্নয়ন কর্মকান্ডে খুশি ইউনিয়নবাসী। আগামী ১১ নভেম্বর নির্বাচনে তাকে আবারও ইউপি চেয়্যারমান হিসেবে দেখতে চাই ইউনিয়নবাসী।
যতই দিন যাচ্ছে ততই সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী ও ভোটারদের সরগরম বেশ পরিলক্ষিত হচ্ছে। সাতক্ষীরা সদর উপজেলার ১৪ নং ফিংড়ী ইউনিয়নের চেয়ারম্যান হতে মরিয়া হয়ে উঠেছে প্রার্থীরা। তাই সৎ, ন্যায় পরায়ন, বিনয়ী, মিশুক ও সকলের কাছে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে নিজেকে অনেকটাই এগিয়ে রেখেছেন সাতক্ষীরা সদর উপজেলার ১৪নং ফিংড়ী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী সাধারণ সম্পাদক বর্তমান চেয়্যারমান মোঃ সামছুর রহমান নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন। তিনি বৃক্ষরোপন, বাল্যবিবাহ প্রতিরোধ, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা, গরীব ও অসহায়দের সেবা করা, যুব ও যুব মহিলাদের কর্মসংস্থানে ব্যবস্থা করাসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। মানুষটি আচার-আচরণ ও মিষ্টি হাসির ভাজে উন্নয়নের জোয়ার দেখতে চায় সাধারণ ভোটাররা।
মোঃ সামছুর রহমান বলেন, আমি আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাসী। আমি আওয়ামীলীগের একজন সৈনিক হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে রাজনীতি জীবন শুরু করি। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ কে ব্যস্তবায়ন করতে চাই। বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শ নিয়ে একটি ইউনিয়ন গড়ে তুলতে চাই।
মোঃ সামছুর রহমান বলেন করোনাকালীন সময় আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকার একান্ত প্রচেষ্টা চালিয়েছি। অনুসন্ধানে জানা যায়, তিনি তার এলাকার ২৬ হাজার ৪ শত ৬৩ জন ভোটারসহ মোট জনসংখ্যা ৩৮ হাজার ৩৩ জন মানুষের পাশে দাড়িয়ে সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা করার জন্য আলাদা আলাদা পদক্ষেপ গ্রহন করেছি। অনুসন্ধানে আরোও জানাযায় বিভিন্ন ভাবে ও ব্যক্তিগত অর্থায়নে অসহায় মানুষকে সাহায্য করে যাচ্ছেন। জনগনের সেবা করা আমার একমাত্র লক্ষ্য। আমি নিজেকে ফিংড়ী ইউনিয়নবাসীর জন্য বিলিয়ে দিতে চাই। ফিংড়ী ইউনিয়নবাসীকে সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো।
অনুসন্ধানে আরোও জানাযায় ১৪নং ফিংড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হওয়ার পর নিজ দায়িত্বে সফলতার সাথে সকল দায়িত্ব পালন করায় জনসাধারণ মোঃ সামছুর রহমানের উপর আস্থা রেখে নাগরিক অধিকার নিশ্চিত করতে বর্তমান চেয়ারম্যানকে আবারও নির্বাচন করতে চায় বলে জানিয়েছেন ইঊনিয়নবাসী।
অনুসন্ধানে আরোও জানাযায় ইতোমধ্যে তিনি জনসংযোগ শুরু করেছেন। বিভিন্ন জনঘনত্বপূর্ণ স্থানে বা বাজার-হাটে তার শুভেচ্ছা বার্তাসহ আগামী ১১ নভেম্বর নির্বাচনে ভোট দেয়ার আবেদন জানিয়েছেন। পাড়ায় পাড়ায় গিয়ে উঠান বৈঠকও করছেন তিনি।
মোঃ সামছুর রহমান ১৪নং ফিংড়ী ইউনিয়নের কেন তিনি আবারও চেয়ারম্যান নির্বাচিত হতে চান এমন কথা জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন, ১৪ নং ফিংড়ী ইউনিয়নবাসীকে নির্যাতনের হাত থেকে মুক্ত করতে এবং শান্তি ও অধিকার নিয়ে বাঁচার স্বপ্ন পুরন করতে আমি আগামী ১১ নভেম্বর নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করছি। আগামীতে সকলকে নিয়ে মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নে জননেত্রী শেথ হাসিনার এজেন্ডা বাস্তবায়ন করতে চাই। এছাড়াও গ্রাম পর্যায় মানুষের মাঝে জননেত্রী শেখ হাসিনার সেবা পৌছে দেওয়ার ব্রত নিয়ে আমি কাজ করতে চাই। এসময় তিনি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেন। নাগরিক অধিকার নিশ্চিত, মাদকমুক্ত যুবসমাজ, কর্মমুখী কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে চান।
এ বিষয়ে বাংলাদেশ আওয়ামীলীগ দলের একাধিক নেতাকর্মীর সাথে যোগাযোগ করা হলে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান, সৎ, নির্ভীক, সদালাপি ও সাধারণের বিশ্বস্থ বর্তমান চেয়ারম্যান মোঃ সামছুর রহমান। আমাদের বিশ্বাস ভোটাররা তাদের ভোট দিয়ে এই নির্বাচনে আবারও বিপুল ভোটে বিজয়ী করবেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd