1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সা¤প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর -শ্রম প্রতিমন্ত্রী - আজকের সাতক্ষীরা দর্পণ
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সা¤প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর -শ্রম প্রতিমন্ত্রী

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২১ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সা¤প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর। যারা সা¤প্রদায়িক স¤প্রীতি বিনষ্ট করতে চায় তাদের কঠোর হাতে দমন করা হবে। খুলনার রূপসা উপজেলার শিয়ালীতে হামলার ঘটনায় প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে। বাংলাদেশে যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করার অধিকার রয়েছে।
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান (শুক্রবার) সন্ধ্যায় খুলনা জেলার রূপসা উপজেলার শিয়ালী গ্রামের ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়ি-ঘর পরিদর্শন শেষে মন্দির প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, এই ঘটার সাথে জড়িত সন্দেহে ইতোমধ্যে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিরপেক্ষভাবে তদন্ত করা হবে। কেউ আইনের উর্ধ্বে নয়। অপরাধীরা যে দলের হোক কাউকে ছাড় দেওয়া হবে না। একটি সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। এদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। প্রতিমন্ত্রী ক্ষতিগ্রস্ত মন্দির সংস্কার ও ভূক্তভোগী পরিবারের জন্য চার লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মোঃ মারুফুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী, খুলনা শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমান, রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম, যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, কলকারখানা প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ মহাপরিদর্শক মোঃ আরিফুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকেলে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান সার্কিট হাউজে খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের সাথে মতবিনিময় করেন। প্রতিমন্ত্রী রাতে খুলনার দৌলতপুর বিজেএ ভবনে জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে দৌলতপুর থানাধীন বিভিন্ন ওয়ার্ডের জন্য বনজ ও ফলদ গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

নিবার্হী সম্পাদক :

এস.এম আবু রায়হান (বি.বি.এ)...01735045426

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd