1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই-সিটি মেয়র - আজকের সাতক্ষীরা দর্পণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰সাতক্ষীরায় ভুয়া চিকিৎসক মনিরুজ্জামান!! গোপন কক্ষ ভাড়া নিয়ে করেন অস্ত্রোপাচার📰সাতক্ষীরা সুন্দরবন টেক্সটাইল মিলের সরকারি সম্পত্তি রাতের আধারে চলছে হরিলুট – ইনচার্জ এর মাধ্যমে📰পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলানির্বাচন করতে পারবে📰বজায় থাকবে তাপপ্রবাহ, বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টির আভাস📰দেবহাটা উপজেলার ৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা📰ব্রহ্মরাজপুরে শিশু চুরির অভিযোগে ১ কিশোর আটক📰কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়📰দেবহাটায় উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা📰পাইকগাছায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত📰সাতক্ষীরা উপজেলা পরিষদ নির্বাচনে জাপা প্রার্থী বাবু’র নির্বাচনী মতবিনিময় সভা

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই-সিটি মেয়র

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৯ সংবাদটি পড়া হয়েছে

খুলনা প্রতিনিধি; খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। শারীরিক সুস্থতার জন্য পড়াশুনার সাথে সাথে শিক্ষার্থীদের খেলাধুলা করা অপরিহার্য। তিনি আজ (মঙ্গলবার) খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সিটি মেয়র আরও বলেন, খেলাধুলা মনকে আনন্দ, প্রফুল্ল ও শিক্ষার্থীদের মনের বিকাশ ঘটাতে সহায়তা করে। শিক্ষার্থীদের খেলাধুলা অনুশীলন করা প্রয়োজন। লেখাপড়া করলেই জীবনের সাফল্য অর্জন করা সম্ভব না। এজন্য শিক্ষার্থীদের সকল ক্রীড়ায় সম্পৃক্ত হতে হবে। খেলাধুলায় জয় পরাজয় থাকবে, অংশগ্রহণই বড় কথা।
খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ তৌহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনার আঞ্চলিক পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ। অনুষ্ঠানে কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজের পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

নিবার্হী সম্পাদক :

এস.এম আবু রায়হান (বি.বি.এ)...01735045426

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd