1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
যুব সমাজকে সুন্দর পরিবেশে গড়ে তুলতে খেলাধূলার বিকল্প নেই- ডাঃ রুহুল হক এমপি - আজকের সাতক্ষীরা দর্পণ
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰কুশখালীতে সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দের সাথে বিওপির মতবিনিময় সভা📰৭ই মার্চ উদযাপন উপলক্ষে সাতক্ষীরায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত📰জাতীয় যুব সম্মাননা পেলেন সাতক্ষীরা’র সুব্রত হালদার📰শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের এমপিরা📰সকলের প্রচেষ্টায় ভূমিসেবাকে স্মার্টসেবায় রূপান্তর করতে চাই-ভূমিমন্ত্রী📰সাতক্ষীরায় পাইকারি ও খুচরা বাজারে বেড়েছে গমের দাম📰আশাশুনিতে হরেক রকম ফসলে বানভাসিদের মুখে হাসি📰পিপিএম সেবা পদক পেলেন আশাশুনির বায়জিদ📰সাতক্ষীরা উপজেলা পরিষদ আয়োজনে জাতীয় স্হানীয় সরকার দিবস পালন📰মাসজিদে কুবা সাতক্ষীরা জনকল্যাণে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছে চক্ষু চিকিৎসা ক্যাম্প

যুব সমাজকে সুন্দর পরিবেশে গড়ে তুলতে খেলাধূলার বিকল্প নেই- ডাঃ রুহুল হক এমপি

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৭ সংবাদটি পড়া হয়েছে

আশাশুনি ব্যুরোঃ দেশের স্বার্থে, মানুষের স্বার্থে এবং সর্বোপরি দলের স্বার্থে আওয়ামীলীগের সকল নেতাকর্মী ও সমর্থকদের দলের মধ্যে দূরত্ব মিটিয়ে, ভেদাভেদ ভুলে এবং সকল অভিমানকে পেছনে ঝেড়ে ফেলে নৌকায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতেই হবে। নৌকার প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রীর প্রার্থী, আওয়ামীলীগের প্রার্থীকে চোক বন্ধ করে নৌকায় ভোট দিতে হবে। নৌকার জয় ছিনিয়ে আনা আমাদের নৈতিক দায়িত্ব। নৌকার বিরোধীতাকারী দলের সাথে বেইমানী করার সামিল। ইতিমধ্যেই অনেককে নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার করা হয়েছে। তাদের ব্যাপারে দলীয় হাই কমান্ড কঠিন ব্যবস্থা নিতে প্রস্তুত। বুধবার (১০ নভেম্বর) আশাশুনি উপজেলার বুধহাটায় আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনকালে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দিতে গিয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীয়র সদস্য, অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি উপরোক্ত কথা বলেন। প্রধান অতিথি আরও বলেন, আপনাদের ভোটে আমি ৩ বার এমপি নির্বাচিত হতে পেরেছি। আপনাদের দোয়া ও অনুগ্রহের কথা আমি কখনও ভুলবোনা। আমি নির্বাচিত হতে পেরে সরকারের প্রতিনিধি হিসাবে এলাকার উন্নয়নে কাজ করে এসেছি। সরকার এলাকার সকল ক্ষেত্রে উন্নয়নে সহায়তা দিয়েছে। একশ্রেনির মানুষ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে ষড়যন্ত্র করে আসছে। ধর্মকে অপব্যবহার করে অসাম্প্রদায়িক কর্মকান্ড সংঘটিত করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায় তারা। আমাদেরকে যে কোন মূল্যে তাদেরকে প্রতিহত করতে হবে। যুব সমাজকে সুন্দর পরিবেশে গড়ে উঠাতে খেলাধূলার ব্যবস্থা করা দরকার। এজন্য আশাশুনি উপজেলার ১১ ইউনিয়নে ২৫ টি মাঠ সংস্কার করে খেলার উপযোগী করে গড়ে তোলা হয়েছে। বুধহাটার যুবকরা সুন্দর খেলার আয়োজন করে সুন্দর পরিবেশ সৃষ্টিতে ব্রত হয়েছে। আমি খেলা ও খেলার পরিবেশ দেখে সন্তুষ্ট হয়েছি। আমরা সকলে মিলেমিশে দেশকে স্বাধীন করেছি। তেমনি সকলে মিলেমিশে দেশের উন্নয়ন করতে হবে। নৌকার প্রার্থীকে জয়ী করেই উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি বলেন, খেলায় জয় পরাজয় থাকবেই। মনোকষ্টে না ভুগে আগামীতে আরও সুন্দর করার জন্য ব্রতী হতে আহবান জানিয়ে তিনি সকল খেলোয়াড়, আয়োজক ও দর্শকদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। জননেত্রী শেখ হাসিনাকে এগিয়ে নিতে যুব সমাজকে এগিয়ে আসতে হবে।
এরআগে বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল মাঠে বুধহাটা যুব কিশোর সংসদের আয়োজনে ৮ দলীয় নক আউট আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি। কয়েক হাজার ফুটবল প্রেমী দর্শকের উপস্থিতিতে খেলায় বুধহাটা ইউনিয়ন ফুটবল একাদশ ও শোভনালী ইউনিয়ন ফুটবল একাদশ মুখোমুখি হয়। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় বুধহাটা ফুটবল একাদশ ১-০ গোলের ব্যবধানে শোভনালী ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
যুবলীগ নেতা নুরুজ্জামান জুলুর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মাহবুবুল হক ডাবলু ও ওমর সাকি পলাশের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক এমপি আলহাজ্ব ডাঃ মোখলেছুর রহমান, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইন খাঁন, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানবৃন্দ, আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীবৃন্দ, আশাশুনি ও কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বুধহাটা ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বুধহাটা যুব কিশোর সংসদের কর্মকর্তা ও সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন, আনিছুর রহমান, আছাদুল হক, এমরান হোসেন। ধারাভাষ্যে ছিলেন, আশরাফ হোসেন ও আবু মুছা। সবশেষে বিজয়ী দল, রানার আপ দল, শ্রেষ্ঠ খেলোয়াড়সহ বিভিন্ন ট্রপি ও পুরস্কার বিতরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

নিবার্হী সম্পাদক :

এস.এম আবু রায়হান (বি.বি.এ)...01735045426

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd