1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার,বিগত সময়ে দেশে এত উন্নয়ন হয়নি-এমপি রবি - আজকের সাতক্ষীরা দর্পণ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার,বিগত সময়ে দেশে এত উন্নয়ন হয়নি-এমপি রবি

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪ সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আলিপুর সেন্ট্রাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভোমরা চৌবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত বিদ্যালয় ভবন উদ্বোধন করা হয়েছে। রবিবার (৫ সেপ্টেম্বর) আলিপুর সেন্ট্রাল ও চৌবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রকৌশলী মো. মফিজুর রহমান ঢালী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে নব-নির্মিত স্কুল ভবন উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। বিগত সময়ে দেশে এত উন্নয়ন হয়নি। যা বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের আমলে হয়েছে। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা দরকার। সাতক্ষীরা সদরে শিক্ষা প্রতিষ্ঠানে প্রচুর নতুন ভবন নির্মাণ করা হয়েছে। যেসব প্রতিষ্ঠানে নতুন ভবন হয়নি সেগুলো অতি দ্রুত করা হবে। আমার নির্বাচনী এলাকায় কোন মাটির রাস্তা থাকবেনা। পর্যায়ক্রমে সদর উপজেলার সকল উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে।’
চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন প্রকল্প (১ম পর্যায়) প্রকল্পের আওতায় চারতলা ভীত বিশিষ্ট ২য় তলা ভবন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র বাস্তবায়নে আলিপুর সেন্ট্রাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রক্কলিত মূল্য ১ কোটি ১০ লক্ষ ৫৬ হাজার ৩৫ টাকা ব্যয়ে ও ভোমরা চৌবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১ কোটি ১ লক্ষ ৬০ হাজার ৯শ’৭৮ টাকা ব্যয়ে নব-নির্মিত বিদ্যালয় ভবন নির্মাণ করা হয়েছে।
বিদ্যালয় ভবন উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা প্রকৌশলী মো. শফিউল আজম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল গনি, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. কামরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ মিজানুর রহমান, আলিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার), শিক্ষক নেতা মো. রেজাউল করিম, ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম গাজী, চৌবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, ভোমরা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন নেতা এরশাদ আলী, ভোমরা ইউপি সদস্য আব্দুল গনি, আব্দুল অদুত, শিক্ষক মো. কামাল হোসেন, নির্মাণ কাজের ঠিকাদার শেখ সাকেুর রহমান ও ঠিকাদার প্রতিনিধি মো. রফিকুল ইসলাম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মো. গোলাম মোস্তফা।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd