1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
পারুলিয়ায় ইউনিয়ন বিট পুলিশিং এর উদ্যোগে সভা - আজকের সাতক্ষীরা দর্পণ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :

পারুলিয়ায় ইউনিয়ন বিট পুলিশিং এর উদ্যোগে সভা

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ২১ সংবাদটি পড়া হয়েছে

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার এস এম জামিল আহমেদ বলেছেন, মারামারি, সংঘাত বন্ধ করে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা সব ধর্মের মানুষে নৌতিক দায়িত্ব। আপনি যে ধর্মের মানুষ হন না কেনো আপনার পাশের মানুষ আপনার কাছে আমানত। তাই তাদের অধিকার রক্ষা, তাদের বিপদ আপদে এগিয়ে এসে পরিবেশকে আরো সুন্দর করতে হবে। সমাজে বিভিন্ন ধর্মের মানুষ বাস করে তাই তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান আলাদা। প্রত্যেক ধমের আলাদা আলাদা ধর্মীয় গ্রন্থ আছে। যার আলোকে জীবন বিধান পরিচালনা করেন। ধর্ম নিয়ে কোন সংঘাত কখনোই কাম্য নয়। তাই আমাদের সকলকে যার যার ধর্ম পালন করতে হবে। কোন গুজবে কান না দিয়ে সমাজের শান্তি প্রতিষ্ঠা করতে হবে। ধর্ম নিয়ে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। এমনকি অন্যায় ভাবে কারো বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান বা কোন ধর্মের মানুষের উপর কেউ আঘাত না হানে সেজন্য আমাদের নিজ নিজ জায়গা থেকে সজাগ থাকতে হবে। শনিবার বিকালে পারুলিয়ায় ইউনিয়ন বিট পুলিশিং এর উদ্যোগে আইন শৃংখলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ এসব কথা বলেন।
পারুলিয়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত এ সভায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ, মসজিদের ইমাম, মোয়াজ্জেন, সভাপতি, সাধারণ সম্পাদক, মন্দিরের পুরোহিত, সভাপতি, সাধারণ সম্পাদক, স্কুল শিক্ষক-শিক্ষিকা, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী অংশ নেন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন পারুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার মনোনীত প্রার্থী মোঃ সাইফুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ও তদন্ত ওসি দেবহাটা থানা ফরিদ আহমেদ, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুর মোহম্মাদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়িয়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাহমুদউল্লাহ, ইউপি সদস্য সালাউদ্দিন শরাফি, শিক্ষক রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা ইয়াসিন আলি, গন্যমান্য ব্যক্তি আবুল হোসেন মোল্লা প্রমুখ।
বক্তরা বলেন, সম্প্রতি দেশে কিছু অনাকাক্সিক্ষত ঘটনা এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এবং যাতে আমাদের এলাকায় শান্তি বিনষ্ট ও আইন-শৃঙ্খলা বিঘœ না ঘটে সেদিকে খেয়াল রেখে আমাদের সজাগ থাকতে হবে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দেবহাটা থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) এস, এম মোজাম্মেল।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd