1. nokhatronews24@gmail.com : ajkarsatkhiradarpan darpan : ajkarsatkhiradarpan darpan
  2. install@wpdevelop.org : sk ferdous :
ইউটিউব দেখে নিজেই সন্তান জন্ম দিলেন কিশোরী! - আজকের সাতক্ষীরা দর্পণ
বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ খবর :
📰মার্চ ও এপ্রিলে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী📰গৃহহীন ও ভূমিহীনমুক্ত হলো সাতক্ষীরা📰দেবহাটায় প্রতিবন্ধী তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৩📰কুলিয়ায় বয়ঃসন্ধিকালীন স্বাস্থ্য পরিচর্যা বিষয়ক স্কুল-বেস ক্যাম্পেইন📰বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি সভা📰তালার নারী প্রতারক মিতা দেবহাটায় আটক📰পাইকগাছায় অস্বাভাবিক ভোট বৃদ্ধির প্রতিবাদ ও ৫ টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহনের দাবীতে পরাজিত প্রার্থীর সংবাদ সম্মেলন📰পাইকগাছায় ৬ষ্ঠ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত📰ঈদুলকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে দেবহাটার কর্মকাররা📰শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

ইউটিউব দেখে নিজেই সন্তান জন্ম দিলেন কিশোরী!

প্রতিবেদকের নাম :
  • হালনাগাদের সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৮ সংবাদটি পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক: সন্তান সম্ভবা কিশোরী আর তার দৃষ্টি প্রতিবন্ধী মা ছাড়া বাড়িতে কেউ ছিল না। এমন সময় মেয়েটির প্রসব যন্ত্রণা ওঠে। এরপর ইউটিউবের ভিডিও দেখে নিজে নিজেই একটি পুত্র সন্তানের জন্ম দেয় মেয়েটি। এমনকি ভিডিও দেখে আম্বিলিক্যাল কর্ডও নিজে নিজেই কাটে সে। বুধবার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ওই কিশোরীর বাবা রাতের শিফটে কাজ করেন। ঘটনা সময় তিনি বাড়ি ছিলেন না। এমনকি মেয়ের গর্ভধারণের ব্যাপারে তার বাবামা জানতেনই না। সন্তান জন্ম দেওয়ার দুইদিন পর মেয়েটি কিছু শারীরিক জটিলতা দেখা দেওয়ায় ভারতের কেরালার মালাপ্পুরম জেলার এই ঘটনা সামনে আসে।
পুলিশ জানিয়েছে, মেয়েটির প্রতিবেশী এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। দুজনের পরিবারই তাদের সম্পর্কের ব্যাপারে জানতেন। এমনকি মেয়েটি প্রাপ্তবয়স্ক হওয়ার পর তাদের বিয়ের ব্যাপারেও সম্মত ছিল দুই পরিবার। কিন্তু এক পর্যায়ে মেয়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন। ওই যুগল খবরটি দুই পরিবারের কাছেই লুকিয়ে রেখেছিলেন।
গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মেয়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ার পর অনলাইনে ক্লাস করার অজুহাতে নিজেকে একটি কক্ষে আটকে ফেলেছিল। কারো সামনে বের হতো না সে। মেয়েটির বড় বোন শ্বশুরবাড়িতে আর ভাই পড়াশোনার জন্য বাইরে থাকায় মেয়েটির ওই অবস্থা প্রকাশ হয়নি। মেয়েটির মাও দৃষ্টি প্রতিবন্ধী হওয়ায় বিষয়টি তার অগোচরেই ছিল। বাবার সামনেও আসত না মেয়েটি।
গণমাধ্যমের প্রতিবেদনে আরও বলা হয়েছে, শিশুর কান্নার আওয়াজ শোনার পর মেয়েটির বাবামা বিষয়টি জানতে পারেন। পরে মেয়েটির প্রসব পরবর্তী জটিলতা দেখা দেওয়ায় তাকে নিকটস্থ সরকারি হাসপাতালে নিয়ে যায় মেয়েটির মা। বর্তমানে মেয়েটি সুস্থ হয়ে উঠছে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।
হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি মালাপ্পুরম জেলা শিশু কল্যাণ কমিটিকে (সিডাব্লিউসি) জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ অপ্রাপ্তবয়স্ক মেয়েটির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগে পকসো আইনের আওতায় ওই যুবককে গ্রেফতার করেছে।

আপনার সামাজিক মিডিয়ায় এই পোস্ট শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর :

সম্পাদক মণ্ডলীর সভাপতি:

এম এ কাশেম ( এম এ- ক্রিমিনোলজি).....01748159372

alternatetext

সম্পাদক ও প্রকাশক:

মো: তুহিন হোসেন (বি.এ অনার্স,এম.এ)...01729416527

alternatetext

বার্তা সম্পাদক: দৈনিক আজকের সাতক্ষীরা

সিনিয়র নির্বাহী সম্পাদক :

মো: মিজানুর রহমান ... 01714904807

© All rights reserved © 2020-2023
প্রযুক্তি সহায়তায়: csoftbd